ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
৯৯৯ এ কল পেয়ে ডোমারে নির্যাতিতা গৃহবধূ উদ্ধার

৯৯৯ এ কল পেয়ে ডোমারে নির্যাতিতা গৃহবধূ উদ্ধার

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
৯৯৯ এ কল পেয়ে নীলফামারীর ডোমারে গৃহবন্দি নির্যাতিতা শারমিন আক্তার(২০) নামে এক গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছে ডোমার থানা পুলিশ। ওই গৃহবধূ উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী আলশিয়া পাড়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার দ্বিতীয় ছেলে মোসলেম উদ্দিনের স্ত্রী ও একই ইউনিয়নের বুড়ার ডোবা বটতলী এলাকার আনোয়ার হোসেনের মেয়ে।
চিকিৎসাধীন শারমিন আক্তার জানান,“গত দুইদিন ধরে তার ভাশুর ও শাশুড়ী সংসারের কাজের অজুহাতে বেধড়ক ভাবে মারধর করছে। বাড়ীর বাইরে যেতে দিচ্ছে না। তালা লাগিয়ে বাইরে পাহারা বসিয়ে রেখেছে তার শাশুড়ী। সেসময় তার স্বামী মোসলেম উদ্দিন বাড়ীতে ছিলেন না। মঙ্গলবার সকালে মোসলেম উদ্দিন বাড়ীতে এসে মা ও ভাইয়ের প্রচোরনায় আমার কথা না শুনে সেও মারধর করে। পরে পুলিশ এসে আমাকে স্বামীর বাড়ী হতে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়।”
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান,৯৯৯ এ কল পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে দিয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছি। গৃহবধুর অভিভাবক অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST